ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রামপালে মাদরাসা ছাত্রী ধর্ষিত, গ্রেপ্তার-১

প্রকাশিত : ২২:১৮, ১৯ এপ্রিল ২০১৯

বাগেরহাটের রামপালে এগারো বছর বয়সী এক মাদরাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার দুপুরে ধর্ষণের অভিযোগ পেয়ে পুলিশ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ ফেরদৌস শেখ (১৮) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে।

ধর্ষিতা শিশুটি রামপাল উপজেলার শরাফপুর ফাজিল মাদরাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। সে ওই মাররাসার আবাসিক শিক্ষার্থী।

শুক্রবার দুপুরে ধর্ষণের শিকার ওই শিশুটিকে পুলিশী হেফাজতে নিয়েছে। শনিবার বাগেরহাট সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা হওয়ার কথা জানিয়েছে পুলিশ। ফেরদৌস শেখ রামপাল উপজেলার শরাফপুর গ্রামের লুৎফর শেখের ছেলে।

পরিবারের বরাত দিয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বিকেলে বলেন, মেয়েটির বাড়ি নওগাঁ জেলায়। তার নানা বাড়ি বাগেরহাটের ফকিরহাট উপজেলাতে। এখানে মামাদের কাছে থাকে। ছয় মাস আগে মেয়েটিকে তার মামারা পাশ^বর্তি রামপাল উপজেলার শরাফপুর ফাজিল মাদরাসায় দ্বিতীয় শ্রেণীতে ভর্তি করে দেন। সেই থেকে মেয়েটিকে ছাত্রাবাসে থেকে পড়ালেখা করছিল।

এখানে ভর্তি হওয়ার পর মাদরাসার সামনের মুদি দোকানি ফেরদৌসের সাথে তার পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে গত ১১ এপ্রিল বিকেলে মুদি দোকানি ফেরদৌস সুকৌশলে মেয়েটিকে একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বৃহষ্পতিবার মেয়েটি ছুটি নিয়ে ফকিরহাটে যেয়ে তার মামাদের বিষয়টি জানালে তারা পুলিশের কাছে অভিযোগ দেয়। সেই অভিযোগ পেয়ে মুদি দোকানি ফেরদৌসকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা মেয়েটিকে পুলিশী হেফাজতে নিয়েছি। শনিবার বাগেরহাট সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি