ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রুনা সামাদের ‘একমুঠো রোদ্দুর’ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৮, ১৫ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ০৯:৩৫, ১৫ সেপ্টেম্বর ২০১৮

প্রতিভাবান কণ্ঠশিল্পী রুনা সামাদ। তার কণ্ঠের জাদুতে ইতিমধ্যে তিনি বেশ প্রশংসা কুড়িয়েছেন। পেয়েছেন শ্রোতাদের অফুরন্ত ভালোবাসা। প্রতিনিয়ত গেয়ে যাচ্ছেন নতুন নতুন গান। সেই ধারাবাহিকতায় দেশের গুণী সংগীত পরিচালক আলী আকবর রূপুর সর্বশেষ কাজ নিয়ে প্রকাশিত হয়েছে তার নতুন অ্যালবাম ‘একমুঠো রোদ্দুর’। রুনা সামাদের কণ্ঠে দেশের প্রথিতযশা গীতিকারদের কথায় এই অ্যালবামটি বরেণ্য এই সুরকারের শেষ স্বাক্ষর।
‘গানের ডালি’ থেকে প্রকাশিত এই গানগুলোর কথা লিখেছেন আলী আকবুর রূপুর দীর্ঘদিনের সাথী লিটন অধিকারী রিন্টু, বাকীউল আলম, আবু ইসহাক হোসেন।
অ্যালবামের গান প্রসঙ্গে গীতিকার লিটন অধিকারী রিন্টু বলেন, বাংলা গানের ক্ষেত্রে এই অ্যালবামটি অন্যতম স্মৃতির স্বাক্ষর হয়ে থাকবে। আমাদের জন্য তো বটেই। এই অ্যালবামটির কাজ নিয়ে রুপু ভাই তার শেষ দিনগুলোতেও ভেবেছেন। একই সঙ্গে রুনা সামাদের কণ্ঠ ও গায়কী নিয়েও আমরা খুব আশাবাদী।
গানগুলোর প্রশংসা করেছেন কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎসহ অনেকেই।
দেশবরেণ্য কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ বলেন, রুনা সামাদ গুণী একজন কণ্ঠশিল্পী। বিশেষ গান বাছাইয়ের ক্ষেত্রে তার রুচিবোধের প্রশংসা করতেই হয়। আলী আকবর রূপু আমার একাধিক গানের স্রষ্টা। এমন গুণী সুরস্রষ্টা শেষ কাজের স্মৃতিস্মারক হয়ে থাকবে এই অনবদ্য অ্যালবামটি।

গানগুলো শুনতে ক্লিক করুন :


এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি