ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

র‌্যাডিসনে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ান ফুড ফেস্টিভ্যাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৭, ২৮ মার্চ ২০১৮

অস্ট্রেলিয়ার নিজস্ব স্বাদ ও সংস্কৃতি ঢাকাবাসীর কাছে তুলে ধরতে রাজধানীর র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে শুরু হতে যাচ্ছে অস্ট্রেলিয়ান ফুড ফেস্টিভ্যাল।

ফেস্টিভ্যালটির নাম রাখা হয়েছে `এ টেস্ট অব অস্ট্রেলিয়া`। নয় দিনব্যাপী এ ফেস্টিভ্যালটি আগামীকাল বৃহস্পতিবার শুরু হবে এবং চলবে ৬ এপ্রিল পর্যন্ত। র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন এই উৎসবের আয়োজন করছে।

গত বছর অত্যন্ত সফলতার সাথে অস্ট্রেলিয়ান ফুড ফেস্টিভাল আয়োজনের পর এবারও আয়োজক কর্তৃপক্ষ উৎসবের সাজে সজ্জিত হয়েছে। অস্ট্রেলিয়ার সমৃদ্ধ ঐতিহ্যকে তুলে ধরতে লবিতে সাজানো হয়েছে এক ক্যাঙ্গারু পরিবারের ভাস্কর্য। এছাড়াও নান্দনিক আলোকসজ্জার পাশাপাশি শোভা পাচ্ছে অস্ট্রেলিয়ার বিভিন্ন ব্যানার।

আগামী ২৯শে মার্চ ২০১৮ অস্ট্রেলিয়ান অ্যাক্টিং হাই কমিশনার মিস স্যালি-অ্যান ভিন্সেন্ট এই উৎসবটির উদ্বোধন করবেন। উৎসব চলবে প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১১টা পর্যন্ত।

র‌্যাডিসনের জেনারেল ম্যানেজার ক্রিস্টোফ ভোগেলি বলেন, ‘এই ফুড ফেস্টিভ্যালে অস্ট্রেলীয় খাবারের স্বাদ নিতে জনপ্রতি গুনতে হবে ৪ হাজার ৯৯৯ টাকা। আর শিশুদের (৪-১০ বছর) জন্য দিতে হবে ৩ হাজার টাকা।

র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনের এক্সিকিউটিভ শেফ জেড আর্চডিকন তার জন্মভূমি অস্ট্রেলিয়ার বিশেষ রন্ধনশিল্পকে কেন্দ্র করে এই অনুষ্ঠানের নেতৃত্ব দিচ্ছেন। তিনি বলেন, ‘এই ইভেন্টের যাবতীয় ফুড রান্নার জন্য বিশেষ উপাদানগুলি অস্ট্রেলিয়ার বিশেষ অঞ্চল থেকে সরাসরি আমদানি করা হচ্ছে। উৎসবের ৬০ শতাংশ খাবারই অস্ট্রেলিয়া থেকে আনা হয়েছে। থাকছে অস্ট্রিলিয়ার মাছ, হাঁস। বিশেষ করে অস্ট্রেলিয়া থেকে আনা ভেড়ার মাংসের বেশ কয়েকটি পদ থাকবে এ উৎসবের প্রধান আকর্ষণ।’

এছাড়াও বিশেষ চমক হিসেবে ফেস্টিভ্যালে আগত সকল ডাইন-ইন অতিথিদের জন্য থাকছে র‍্যাফেল ড্র তে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ।

বিস্তারিত জানতে ভিজিট করুন ফেসবুক পেজ- www.fb.com/RadissonBluDhaka/ অথবা কল করতে পারেন +88 02 9834555.

//আআ//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি