ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শার্শায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত : ০৯:১৯, ২৪ জুন ২০১৯ | আপডেট: ০৯:২২, ২৪ জুন ২০১৯

নানা আয়োজনের মধ্য দিয়ে যশোরের শার্শার দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

রোববার বিকালে শার্শার নাভারন কলেজ মাঠে শার্শা প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।

অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এরপর জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। এর আগে উপজেলার বেনাপোল, শার্শা, নাভারন, বাগআঁচড়ায় দলীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালি বের করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জুর, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, আওয়ামী লীগের সহ-সভাপতি সালেহ আহম্মাদ মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহারাব হোসেন, বাগআঁচড়া ইউনিয়নের চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেন প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, শার্শার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি