ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

প্রকাশিত : ১০:০৯, ২০ এপ্রিল ২০১৯ | আপডেট: ১০:৫০, ২০ এপ্রিল ২০১৯

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে বিশু (২৫) নামে বাংলাদেশি নিহত হয়েছে। শনিবার ভোর সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বিশু উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর মুন্সিপাড়ার তৈমুর হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, শুক্রবার গভীর রাতে জেলার মাসুদপুর সীমান্ত দিয়ে কয়েকজনের একটি দল গরু আনতে যাওয়ার সময় ভারতের অভ্যন্তরে অবৈধভাবে প্রবেশ করে।

এ সময় সভাপুরের ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) গুলি চালালে বিশু নামে এক গরুর রাখাল গুরুতর আহত হয়। পরে বিশুর সহযোগীরা তাকে উদ্ধার করে বাংলাদেশে নিয়ে এলে বাংলাদেশি ভূ-খণ্ডের আন্তর্জাতিক পিলার ১৬৮এর সাব ৪-৫ পিলার সংলগ্ন এলাকায় তার মৃত্যু হয়। নিহতের মরদেহ ফেলে তার সহযোগীরা পালিয়ে যায়।

শনিবার (২০ এপ্রিল) সকালে স্থানীয়রা বিশুর মরদেহটি একটি ধানক্ষেতে পড়ে থাকতে দেখলে খবর পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার জানান, তিনি ধানক্ষেতে একটি মরদেহ পড়ে থাকার বিষয়টি শুনেছেন। তবে এর বেশি তিনি কিছু জানেন না। এদিকে স্থানীয় ওয়ার্ড সদস্য সমীর আলী বাংলানিউজকে জানান, মানিক চৌকিদারের বাড়ির পাশে একটি ধানক্ষেতে বিএসএফের গুলিতে নিহত বিশু নামে এক বাংলাদেশির মরদেহ পাওয়া গেছে।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি