ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শুরু হচ্ছে ‘মায়া মসনদ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৬, ১৪ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৯:৫৮, ১৪ অক্টোবর ২০১৮

মানুষ রুপকথার গল্প পছন্দ করে। এক সময় সিন্দাবাদ, আলিফ লায়লার রুপকথার গল্পগুলো এদেশের দর্শক গ্রহণ করেছিল। কিন্তু এসব গল্পগুলো ছিল বিদেশি। এবার রুপকথার গল্প নিয়ে নির্মিত হয়েছে বাংলাদেশের প্রথম ভিএফএক্স ও থ্রিডি গ্রাফিক্স নির্ভর মেগা ফ্যান্টাসি ধারাবাহিক ‘মায়া মসনদ’। মিডিয়া ইমপ্রেশন ও ঘাসফডিং প্রোডাকশনের ব্যানারে নাটকটি নির্মাণ করছে হোয়াইট ব্যালেন্স প্রোডাকশন হাউজ। নাটকটি প্রচারিত হবে এনটিভিতে।    

গতকাল শনিবার সন্ধ্যায় নাটকটির প্রচার উপলক্ষে এনটিভির তেজগাঁও স্টুডিওতে একটি প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন নাটকের সব শিল্পী, কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীসহ অনেক দর্শকও। নাটকটির ট্রেলার ও প্রমো দেখানো হয় অনুষ্ঠানে। 

এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তফা কামাল সৈয়দ বলেন,‘রুপকথার গল্পের প্রতি মানুষের আগ্রহ রয়েছে। ছোট বেলায় আমরা পড়েছি। রাজারানীর চরিত্রগুলোর মধ্যে একটা মজা পাওয়া যায়। তার কারণ, আমরা সবাই রাজার মতো হতে চাই, রানীর মতো হতে চাই। সেজন্যই রুপকথা ভালো লাহে, আলিফ লায়লা ভালো লাগতো। আমার মনে হয় ‘মায়া মসনদ’ও ভালো লাগবে সবার। দর্শককে ভিন্ন কিছু উপহার দিতে পছন্দ করি আমরা। ভিএফএক্স ও থ্রিডি গ্রাফিকস-নির্ভর রূপকথার গল্প করা অবশ্যই চ্যালেঞ্জিং। শুটিং শুরুর আগে আমার বিশ্বাস ছিল, কাজটা ভালো হবে। আসলেই নাটকটির নির্মাণ ভালো হয়েছে।’

‘মায়া মসনদ’ নাটকের পরিচালক এস এম সালাহ উদ্দিন বলেন, ‘আমরা এ সিরিয়ালটি নির্মাণ করেছি শুধু বিনোদনের জন্য। দর্শক নাটকটি দেখে নিরাশ হবেন না। এটা নিশ্চিত, তারা ভরপুর বিনোদন পাবেন। বিদেশি চ্যানেল থেকে দর্শককে ঘরে ফেরাতে চাই আমরা। সেজন্যই পরিকল্পনা করে ভালো বাজেটে এই নাটকটি তৈরি করেছি।’

রূপকথার গল্প নিয়ে নির্মিত তারকাবহুল নাটকটি লিখেছেন অরিন্দম গুহ। নাটকটির পর্ব পরিচালক আতিকুর রহমান বেলাল ও দৃশ্য পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু। ভিএফএক্স সুপারভাইজার তানিম শাহরিয়ার।

আজ থেকে রাত ৮টা ২০ মিনিটে প্রতি রবি, সোম ও মঙ্গলবার এনটিভিতে নাটকটি প্রচারিত হবে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, সৈয়দ শুভ্র, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু, উজ্জ্বল হোসেন, দাউদ নূর, নীপা, সিফাত, সৈয়দা শিলা প্রমুখ।

এসি  
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি