ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শুরুতেই আমিরের আঘাত, বিপদে প্রোটিয়ারা

প্রকাশিত : ২০:৩৭, ২৩ জুন ২০১৯ | আপডেট: ১২:২১, ২৪ জুন ২০১৯

প্রোটিয়াদের বিপক্ষে `ডু-অর-ডাই` ম্যাচে জয়ের বিকল্প ভাবছে না পাকিস্তান। তাইতো ৩০৯ রানের চ্যালেঞ্জ দিয়ে শুরুতেই প্রতিপক্ষের দুর্বল জায়গায় আঘাত হানতে আক্রমণ সাজিয়েছে। দ্রুতই আমলাকে ফিরিয়ে দিয়ে তাতে সফলও হয়েছে সরফরাজ বাহিনী।

স্পিনে দুর্বল প্রোটিয়াদের ইনিংসের শুরুতেই হাফিজকে দিয়ে স্পিন আক্রমণ চালান সরফরাজ। ওয়াইড দিয়ে শুরু করা হাফিজ সে ওভারে ৪ রান দিলেও পরের ওভারের প্রথম বলেই সুইং অস্ত্রে আমলাকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন আমির। আম্পায়ার আবেদনে সাড়া না দিলে রিভিউ নিয়েই উল্লাসে মাতেন পাকিস্তানিরা।

আর এর ফলে বড় রান তাড়া করতে নেমে দলীয় ৪ রানেই মূল্যবান প্রথম উইকেট হারিয়ে বিপদে পড়ে দক্ষিণ আফ্রিকা। আমলা ফিরে গেলে বাঁহাতি ওপেনার ডি ককের সঙ্গে জুটি বাঁধেন ক্যাপ্টেন ডু প্লেসিস। ৬ ওভার শেষে তাদের সংগ্রহ এক উইকেটে ২৬ রান। ডি কক ৭ এবং প্লেসিস ১৭ রানে ক্রিজে আছেন।

এর আগে হারিস সোহেলের ঝোড়ো ব্যাটিং আর বাবর আজমের ফিফটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চ্যালেঞ্জিং স্কোর গড়ে এশিয়ার আনপ্রেডিক্টেবল দলটি। টুর্নামেন্টজুড়ে খারাপ করা প্রোটিয়া বোলারদের বেধড়ক পিটিয়ে নির্ধারিত ওভারে ৩০৮ রান করেছে সরফরাজ বাহিনী।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি