ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শেষকৃত্যের ১৫ দিন পর বাড়ি ফিরল ‘মৃত’ ব্যক্তি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৯, ৪ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৫:১৭, ৪ নভেম্বর ২০১৮

বেশ কিছুদিন নিখোঁজ ছিলেন ভারতের কেরল রাজ্যের এক ব্যক্তি। তার সদৃশ একটি দেহ পরিবারের লোকেরা সনাক্ত করে শেষকৃত্য সম্পন্ন করে। সেই ঘটনার ১৫ দিন পরে ফিরে এসে সবাইকে চমকে দিয়েছেন তিনি। মৃত ব্যক্তি জীবন্ত ফিরে আসায় হইচই পড়ে গেছে রাজ্যে।

কেরলের ওয়েনাড়ের বাসিন্দা বছর ৪৮-এর সাজি মজুরের কাজ করেন। মাঝে মাঝেই বাড়ি থেকে কাজের নামে বেপাত্তা হয়ে যেতেন তিনি। বেশ কিছুদিন পরে ফিরে আসতেন। এবারও সেরকমই হয়েছিল। সেপ্টেম্বরের ৩ তারিখ সাজি বাড়ি ছেড়ে যায়। এরপরে কেরল-কর্ণাটকের সীমান্তে একটি পচা-গলা দেহ উদ্ধার হয়। শরীরের চিহ্ন দেখে পরিবারের লোকেরা সাজি ভেবে দেহ চিহ্নিত করেন। ১৬ অক্টোবর শেষকৃত্য সম্পন্ন হয়। এরপরই ৩১ অক্টোবর সাজি ফেরত আসেন। পুলিশকে সাজি জানিয়েছেন, সেপ্টেম্বরের শুরুতে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া করে বাড়ি ছাড়েন তিনি। কাজ করতে চলে যান। তার কাছে মোবাইল না থাকায় পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি। যার ফলে পরিবারের লোকেরা ভেবে নেন তিনি মারা গেছেন।

তদন্ত শুরু করেছে। কার দেহ কবর দেওয়া হয়েছে তা জানার চেষ্টা হচ্ছে। পুলিশের কাছে আগের ছবি রয়েছে। তাই নানা পুলিশ স্টেশনে পাঠিয়ে খোঁজখবর নেওয়ার চেষ্টা চলছে।

সূত্র: ওয়ানইন্ডিয়া

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি