ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সংবাদ সম্মেলন করবেন সালমা

প্রকাশিত : ২২:৪১, ২৭ মার্চ ২০১৯ | আপডেট: ২১:৪৭, ২৮ মার্চ ২০১৯

সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমার স্বামীর আরেকটি সংসার রয়েছে। এমন খবরে আবারও আলোচনায় সালমা। তার স্বামী বিরুদ্ধে প্রথম স্ত্রীর করা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব‍্যুনাল-১।

সেখানে মামলাটি দায়ের করেছিলেন প্রথম স্ত্রী পুষ্মীর মা দিলারা খানম। আর এই ঘটনার পর পরই প্রশ্নবাণে জর্জরিত হচ্ছেন সালমা। যেহেতু এই মুহূর্তে সালমার স্বামী সাগর বিদেশে অবস্থান করছেন তাই সালমাকেই উত্তর দিতে হচ্ছে।

ইতোমধ্যে পক্ষে-বিপক্ষে নানা ধরনের গুঞ্জণও ভেসে বেড়াচ্ছে। এসব দিক বিবেচনা করে শিগগিরই একটি সংবাদ সম্মেলনে বিষয়গুলো পরিষ্কার করে তুলে ধরা হবে বলে গণমাধ্যমকে জানান সালমা।

তিনি বলেন, আমার স্বামী (সাগর) সব সাংবাদিককে সালাম জানিয়েছেন। এছাড়া সবাইকে ভালোবাসা এবং শ্রদ্ধা জানিয়ে তিনি (সাগর) জানান, সাংবাদিকরা তথ্য অনুযায়ী নিউজ করবে এটাই তাদের দায়িত্ব। তিনি এটাও বলেছেন, যেহেতু নিউজটি আমার এবং আমার সাবেক স্ত্রীকে কেন্দ্র করে সেহেতু বর্তমান স্ত্রীকে (সালমা) কেন জড়ানো হচ্ছে?

সালমা আরও বলেন, পুরো বিষয়টি জানার পর সাগর বলছে- আমার তার (পুষ্মী) সঙ্গে ডিভোর্স হয়ে যায় আরও এক বছর আগে তাহলে সে (পুষ্মী) কিভাবে এখনও আমার স্ত্রী থাকে?

সাগর বর্তমানে দেশের বাইরে, সেজন্য সকল কাগজপত্রসহ শিগগিরই সংবাদ সম্মেলনে খোলাসা করবেন বলেও জানান সালমা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি