ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘সবই গুজব, আমার স্বামী প্রত্যেকটা ব্যাপারে সাপোর্ট করছে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৪, ২৩ জুলাই ২০১৮ | আপডেট: ১৮:৩৯, ২৩ জুলাই ২০১৮

বাংলা চলচ্চিত্রের অন্যতম একটি নাম পূর্ণিমা। অসংখ্যা জনপ্রিয় ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। সম্প্রতি শোনা যায় তার পরিবারে ভাঙনের সুর বেজে ওঠেছে। স্বামী আহমেদ ফাহাদ জামালের সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছে না। যে কোনো সময় তাদের সেপারেশন হতে পারে।   

এ বিষয়ে জানতে চাইলে পূর্ণিমা বলেন, এটা একটা মিথ্যা গুজব। এ বিষয়ে আর বলার কিছু নেই। আমাদের পারিবারিক সম্পর্ক অত্যন্ত ভালো। আমার যদি কোনো সমস্যা হয় সেটা আমি জানাবো। আমাদের সংসার আল্লাহর রহমতে আনেক ভালো চলছে। আমার স্বামী প্রত্যেকটা ব্যাপারে সার্পোট করছে। এই যে আমি প্রোগ্রামে আসি ওর কাছে বাচ্চাটা আছে, আবার ও কাজে গেলে আমি বাচ্চাটা রাখি। সুতরাং আমাদের বন্ধনটা অনেক মজবুত। আমাদের বোঝাপড়াটা সেই রকমই আছে। সবাই আমাদের জন্য দোওয়া করবেন।    

চলচ্চিত্র থেকে এখন অনেক দূরে, কেন? তিনি বলেন, অনেক দিন আমি চলচ্চিত্র থেকে দূরে থাকার কারণ হলো, ভালো মানের গল্প না পাওয়া। তাছাড়া সংসার আছে, বাচ্চা আছে। এখন আবার কাজ করার চেষ্টা করছি। কয়েকটি সিনেমায় কাজ চলছে। উপস্থাপনা করছি। সো, এখন সময় দিচ্ছি। এখন প্রয়োজন ভালো গল্প। সুন্দর গল্প পেলে কাজ করে যাবো।  

পূর্ণিমা বলেন, প্রয়াত নায়ক মান্নার কৃতাঞ্জলী থেকে নির্মীত হচ্ছে ‘জ্যাম’ চলচ্চিত্র। এ ছবিতে আমি অভিনয় করছি। গল্পটি অনেক সুন্দর। আশা করি সবার ভালো লাগবে। মান্না ভাইর স্ত্রী শেলী ভাবি এই ছবির জন্য সবকিছু করছেন। ছবিতে আরও অনেকে আছে। বলতে পারি গল্পের ছবি। আর মান্না ভাই আমার প্রিয় নায়ক। তার সঙ্গে আমি অনেক ছবি করেছি। অসময়ে তিনি আমাদের মাঝ থেকে চলে গেছেন। মান্না ভাইর স্বপ্ন পূরণ করার জন্য তার স্ত্রী এগিয়ে এসেছেন। আশা রাখি অনেক ভালো কিছু হবে।  

এসি

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি