ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সময় বাড়ানোর আবেদন করেনি বিজিএমইএ

প্রকাশিত : ১৭:০৭, ১৭ এপ্রিল ২০১৯ | আপডেট: ১৭:০৮, ১৭ এপ্রিল ২০১৯

বিজিএমইএ’র ভবন ভাঙার বিষয়ে নতুন করে আদালতে সময় বাড়ানোর আবেদন করা হয়নি বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি মো. সিদ্দিকুর রহমান। একই সঙ্গে যদি কেউ সময় বাড়ানোর আবেদন করে থাকে তাহলে তার বিরুদ্ধে আদালত যেন শাস্তিমূলক ব্যবস্থা নেন সেই দাবিও করেছেন তিনি।

বুধবার (১৭ এপ্রিল) রাজধানীর উত্তরার বিজিএমইএ’র নবনির্মিত কমপ্লেক্সে অর্থনৈতিক রিপোর্টারদের সঙ্গে এক মতবিনিময় সভায় ‘সময় চাইলে বিজিএমইএ সভাপতির বিরুদ্ধে মামলা’ জাগো নিউজে প্রকাশিত এমন সংবাদের ভিত্তিতে ভবন ভাঙার জন্য নতুন করে আদালতে সময় বাড়ানোর আবেদন করা হয়েছে কি না- জানতে চাইলে তিনি একথা জানান।

বিজিএমইএ’র সভাপতি বলেন, আমরা ভবন ভাঙার পক্ষে। এ বিষয়ে আদালতে মুচলেকা দিয়েছি। আমি এখনও বিজিএমইএ সভাপতি। আমাদের পক্ষ থেকে কোনো সময় বাড়ানোর আবেদন করা হয়নি। যদি কেউ সময় বাড়ানোর আবেদন করে থাকে তাহলে তার বিরুদ্ধে আদালত যেন শাস্তিমূলক ব্যবস্থা নেন সেই দাবি করছি।

তিনি আরও বলেন, আমি বিজিএমইএ’র সভাপতি হিসেবে তিন বছর সাত মাস দায়িত্ব পালন করেছি। এ সময় সবচেয়ে বড় সফলতা হলো হাতিরঝিলের অবৈধ ভবন থেকে নতুন করে রাজধানীর উত্তরায় বিজিএমইএ’র বৈধ ভবনে আসতে পারা।

হাতিরঝিলের ভবন নিয়ে দুঃখ প্রকাশ করে তিনি বলেন, ভবনটি নিয়ে সবচেয়ে বড় ভুল করেছে ইপিবি। তৎকালীন প্রধানমন্ত্রীর নির্দেশনা থাকা সত্ত্বেও তারা (ইপিবি) আমাদের সঠিক জায়গায় জমি বুঝিয়ে দেয়নি। এটা ভালোভাবে বুঝে নিতে না পারাটাও আমাদের ব্যর্থতা ছিল।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজিএমইএ’র সিনিয়র সহ-সভাপতি ফারুক হাসান, সহ-সভাপতি এস এস মান্নান (কচি), সহ-সভাপতি (অর্থ) মোহাম্মদ নাছির প্রমুখ।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি