ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

সরকার বিচার বিভাগকে প্রতিপক্ষ বানিয়েছে: মির্জা ফখরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৫, ৯ আগস্ট ২০১৭ | আপডেট: ২০:৪৯, ৯ আগস্ট ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

বর্তমান সরকার বিচার বিভাগকে প্রতিপক্ষ বানিয়েছে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সরকার সুপরিকল্পিতভাবে রাষ্ট্রের যে তিনটি প্রধান স্তম্ভ, সেই স্তম্ভগুলো ধ্বংস করে দিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি করছে। পরিষ্কার হয়ে যাচ্ছে, এ সরকার এই বিচার বিভাগের প্রতিপক্ষ হিসেবে একটা অবস্থান নিয়েছে। তাদের দায়িত্ব ছিল গণতন্ত্রকে রক্ষা করবার। সেই গণতন্ত্রকে রক্ষা না করে তাঁরা মনস্টারে (দৈত্যে) পরিণত হয়েছে, দৈত্যে পরিণত হয়েছে এবং ধ্বংস করে দিচ্ছে সবকিছু।


বুধবার সকালে ঢাকা জেলা জজকোর্ট মিলনায়তনে ঢাকা বার অ্যাসোসিয়েশনের উদ্যোগে বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে দেওয়া বক্তব্যে এ মন্তব্য করেন বিএনপির মহাসচিব।


মির্জা ফখরুল বলেন, দেশ কীভাবে চলছে, কীভাবে দেশের শাসন ব্যবস্থাকে ধ্বংস করা হচ্ছে, তা বোঝার জন্য ষোড়শ সংশোধনী বাতিলের রায়ই যথেষ্ট। এই রায় একটি ঐতিহাসিক দলিল। দেশের ১৬ কোটি মানুষ এ রায়ের সঙ্গে একমত।


দেশের বিভিন্ন জায়গায় বিএনপির সদস্য সংগ্রহ অভিযানে বাধা দেওয়া হচ্ছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, যতই বাধা দেবে জনগণের সঙ্গে বিএনপির সম্পর্ক ততই শক্তিশালী হবে।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি