ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

সাবেক প্রেমিকাকে গালাগাল : ১৪৪ প্রশংসাবাণী পাঠানোর নির্দেশ আদালত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪১, ৩ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৬:৫৫, ৩ নভেম্বর ২০১৭

যুক্তরাষ্ট্রের হাওয়াই অঙ্গরাজ্যে এক তরুণকে তার প্রেমিকার কাছে ১৪৪টি প্রশংসাবাণী পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আদালতের নির্দেশ অমান্য করে তার প্রেমিকাকে নোংরা গালাগাল করায় আদালত তরুণ ড্যারেন ইয়াংকে এই দণ্ড  দেন। একই সাথে  তাকে ২ হাজার ৪০০ ডলার জরিমানাও করা হয়।  হাওয়াই অঙ্গরাজ্যের বিচারক রোনডা লু এই আদেশ দেন। এই জন্য তাকে ১৪৪ দিনের সময় বেঁধে দিয়েছেন আদালত।

এর আগে প্রেমিকার সাথে বিবাদের বিষয়টি আদালত পর্যন্ত গড়ালে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। এরপর আদালত প্রেমিক ড্যারেন ইয়াংকে তার সাবেক প্রেমিকার সাথে কোনো ধরণের যোগাযোগ না করার  আদেশ দেন। কিন্তু ড্যারেন আদালতের নির্দেশ অমান্য করে তার সাবেক প্রেমিকাকে অশ্লীল ভাষায় গালাগাল করেন। পরে সেই প্রেমিকা বিষয়টি আদালতের নজরে আনলে বিচারক ড্যারেন লু তাকে এই দণ্ড দেন।

এসময় আদালত বলেন, `তার (সাবেক প্রেমিকা) সম্পর্কে আপনি যেসব নোংরা কথা বলেছেন, তার প্রত্যেকটির জন্য আপনাকে একটি করে ভালো কথা বলতে হবে। তবে কোনো শব্দের পুনরাবৃত্তি করা যাবে না।` লু আরো বলেন, `একজন প্রাপ্তবয়স্ক মানুষ এমন আচরণ করবে এটা ভাবা যায় না। এহেন কর্মকান্ড বন্ধে আপনার আঙ্গুলগুলো কেটে ফেলা উচিত নাকি আপনি যাতে টেক্সট পাঠাতে না পারেন সেজন্য আপনার ফোনটি কেড়ে নেওয়া উচিত, তা বুঝতে পারছি না।

মামলার অভিযোগে বলা হয়, ৩০ বছর বয়সী ড্যারেন ইয়াং গত ২২ মে তার সাবেক প্রেমিকাকে প্রায় ৩ ঘণ্টা সময়ের মধ্যে ১৪৪ বার ফোন করেন ও এসএমএস পাঠান। যার সবগুলোই ছিল অশ্লীলতায় ভরপুর। এর আগে ঐ প্রেমিকার করা মামলায় ১৫৭দিন জেলও খাটেন সেই তরুণ।

সূত্র: টেলিগ্রাফ

এমজে/ডব্লিউএন


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি