ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সারা রাত কেঁদেছি: সোনালী

প্রকাশিত : ২০:৫৩, ৩ মে ২০১৯ | আপডেট: ১৭:৩৮, ৫ মে ২০১৯

বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে ক্যানসারে আক্রান্ত হওয়ার পর দীর্ঘ চিকিত্সা নিয়েছেন নিউ ইয়র্কে। আপাতত তিনি মুম্বইতে। প্রথম থেকেই অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি টেলিভিশনে নেহা ধুপিয়ার একটি শো-এ গিয়ে নিজের সেই যন্ত্রণার অভিজ্ঞতার কথা শেয়ার করলেন সোনালি।

সোশ্যাল মিডিয়ায় ওই নির্দিষ্ট পর্বের টিজার প্রকাশিত হয়েছে। সেখানে সোনালি বলছেন, “ক্যানসার হয়েছে শুনে আমি সারা রাত ঘুমোতে পারিনি। শুধু কেঁদেছি। আর ভেবেছি, কেন আমার সঙ্গেই এমনটা হল?”

নিউ ইয়র্কে চিকিত্সা চলাকালীন সোনালির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন একাধিক বলিউড তারকা। কখনও প্রিয় বন্ধু সুজান খান বা গায়ত্রী জোশীর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন সোনালি। কখনও বা অনুপম খের, প্রিয়ঙ্কা চোপড়াদের দেখা গিয়েছে সোনালির সঙ্গে। তাঁর হার না মানা মানসিকতাকে কুর্নিশ জানিয়েছেন সকলে।

ক্যানসার কেড়ে নিয়েছে সোনালির মাথার চুল। কিন্তু সে অবস্থাতেও প্রকাশ্যে এসেছেন তিনি। নিজেকে লুকিয়ে রাখেননি। বরং সাহস দিয়েছেন। তাঁকে দেখে যাতে অন্য ক্যানসার আক্রান্তেরা সাহস সঞ্চয় করতে পারে, সেই চেষ্টাই করেছেন প্রতিদিন। এ বার সেই লড়াইয়ের গল্পই বলবেন টিভির পর্দায়।

সোনালি একা নন। ক্যানসারে আক্রান্ত হয়েছেন ঋষি কপূর, ইরফান খানের মতো বলি তারকারা। কিন্তু হার না মানা লড়াইয়ের দৃষ্টান্ত রেখেছেন সকলেই। ইরফান সদ্য কাজে ফিরেছেন। ঋষিও সাক্ষাত্কারে জানিয়েছেন, তিনি ক্যানসার মুক্ত। তবে সম্পূর্ণ সুস্থ হতে এখনও দু’মাস সময় লাগবে। সব মিলিয়ে ক্যানসারের বিরুদ্ধে লড়াই করার বার্তাই দিয়েছেন সেলেবরা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি