ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাড়া জাগাবে ‘জন উইক : চ্যাপ্টার ৩’

প্রকাশিত : ১৩:৩৮, ২৩ মে ২০১৯ | আপডেট: ১৪:১৩, ২৩ মে ২০১৯

‘জন উইক’ একজন সাবেক হিটম্যান। সবকিছু ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে যেতে চান তিনি। কিন্তু আন্ডারওয়ার্ল্ড মাফিয়াদের সেই অন্ধকার জগত তার পিছু ছাড়ে না। এমনই গল্প নিয়ে তৈরি কিয়ানু রিভসের দুধর্ষ জন উইকের চরিত্র।

২০১৪ সালে মুক্তি পাওয়া ‘জন উইক’ ও ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘জন উইক: চ্যাপ্টার ২’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন কিয়ানু রিভস। যথারীতি এবারের পর্বেও প্রধান চরিত্রে থাকছেন তিনি। আরও অভিনয় করেছেন অস্কারজয়ী অভিনেত্রী হ্যালি বেরি, লরেন্স ফিশবার্ন, মার্ক ড্যাকেসকস, কেট ডিলন, ল্যান্স রেডিক, অ্যাঞ্জেলিকা হিউস্টনের মতো আরও একঝাঁক অভিনয়শিল্পী।

সিনেমাতে সোফিয়া চরিত্রে দেখা যাবে হ্যালি বেরিকে। শুটিং করতে গিয়ে পাঁজর ভেঙে ফেলেছিলেন তিনি। খুনোখুনির সিনেমা বলে কথা, দু’একটা হাড়গোড় ভাঙার দৃশ্য দেখা যাবে, সেটা জানা কথা। কিন্তু সত্যি সত্যি হাড় ভেঙে বসলেন কীভাবে হ্যালি? আবার তিনি বলেছেন এই আঘাত তার কাছে ‘ব্যাজ অব অনার’-এর মতো।

হ্যালি জানান, ঘণ্টার পর ঘণ্টা স্টান্ট অনুশীলন করতে হচ্ছিলো তাকে। সেও খালি হাতে নয়। অস্ত্রপাতি নিয়ে অনুশীলন করলে তো পরিশ্রম হবেই। পরিশ্রম যতই হোক, খাওয়াদাওয়া করতে হচ্ছিলো একেবারে মেপে। পরিশ্রম করবেন নাইবা কেন। যে সিনেমাতে কিয়ানু রিভসের মতো অভিনেতা তার সহশিল্পী, সেখানে পরিশ্রমের কোনো বিকল্প নেই; যদিও তার সঙ্গে কাজ করতে হবে ভেবে শুরুতে বেশ ভড়কে গিয়েছিলেন হ্যালি।

এ প্রসঙ্গে হ্যালি বলেন, ‘রিভসের সঙ্গে কাজ করব, ব্যাপারটা রোমাঞ্চকর। কিন্তু প্রথমে একটু ঘাবড়ে গিয়েছিলাম। কেননা, অভিনেতা হিসেবে সে অনেক বড় মাপের। তার মতো তো আর পারবো না। চেষ্টা করছিলাম কীভাবে তার কাছাকাছি ভালো কাজ করা যায়। আসলে আমি তাকে হতাশ করতে চাইনি।’

এদিকে, সিনেমার ট্রেইলার প্রকাশের পর দর্শকমহলে আশাব্যঞ্জক সাড়া লক্ষ্য করা গেছে। প্রথম ও দ্বিতীয় কিস্তির মতোই গতিশীল অ্যাকশন দৃশ্য এরই মধ্যে দর্শকের প্রত্যাশা বাড়িয়ে তুলেছে। ধারণা করা হচ্ছে, সাফল্যের দিক থেকে আগের দুই সিনেমাকে ছাড়িয়ে যাবে ‘জন উইক: চ্যাপ্টার ৩’।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি