ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সিঙ্গাপুর পাঠানো হচ্ছে কাদেরকে

প্রকাশিত : ১৫:০৬, ৪ মার্চ ২০১৯ | আপডেট: ১৫:৫২, ৪ মার্চ ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অবস্থা ক্রমে উন্নতির দিকে যাচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাই ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন বিএসএমএমইউ উপাচার্য কনক কান্তি বড়ুয়া।

সোমবার দুপুরে বিএসএমএমইউ আয়োজিত প্রেস কনফারেন্সে এ তথ্য জানানো হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, ওবায়দুল কাদেরের অবস্থা সকাল থেকে স্থিতিশীল। সিঙ্গাপুরে নিয়ে চিকিৎসা করানোর মতো অবস্থায় আছেন তিনি।

কনক কান্তি বলেন, ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নিতে চাইলে এখনই উপযুক্ত সময়। তাকে সিঙ্গাপুরে নেওয়ার জন্য সিঙ্গাপুরের হাসপাতালের প্রস্তুতি সাপেক্ষে তাকে যত দ্রুত সম্ভব সিঙ্গাপুরে নেওয়া হবে বলে জানান তিনি।

এর আগে সকালে আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, সোমবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তাকে জানিয়েছেন কাদেরের শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে।

বিপ্লব বড়ুয়া আরও জানান, যেহেতু এখনও তিনি ক্রিটিক্যাল করোনারি কেয়ার ইউনিটে রয়েছেন, সে কারণে তাকে সম্পূর্ণ শঙ্কামুক্ত বলেননি চিকিৎসকেরা।

প্রসঙ্গত, গতকাল রোববার সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের। এরপর সেখানে আইসিইউতে চিকিৎসা দিতে দিতেই তার একটি হার্ট অ্যাটাক হয়। তারপর এনজিওগ্রাম করে দেখা যায়, তার হৃদযন্ত্রে তিনটি ব্লক রয়েছে, যার একটিতে স্টেন্টিং করে দেওয়া হয়।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি