ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

সিদ্দিকুরের আঘাত ষড়যন্ত্র কিনা, খতিয়ে দেখব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৭, ২৪ জুলাই ২০১৭ | আপডেট: ১৮:২৮, ২৪ জুলাই ২০১৭

‘সিদ্দিকুরের চোখে কীভাবে আঘাত লাগল, তা খতিয়ে দেখা হবে। এ আঘাত স্যাবোটাজ কি না, তা-ও দেখব।’

সোমবার দুপুরে জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমানকে দেখতে গিয়ে এ কথা বলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

সিদ্দিকুকে দেখে দুপুর ২টা ১২ মিনিটে হাসপাতাল বের হয়ে  সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

আছাদুজ্জামান মিয়া সাংবাদিকদের বলেন, ‘সিদ্দিকুরের আহত স্থানটি দেখেছি। তার সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেছি। একটি টিয়ার শেল বা একটি ঢিলের আঘাতে একই সঙ্গে দুই চোখে আঘাত লাগতে পারে না। যদি একটির আঘাত লেগে থাকে, তাহলে নাক বা কপাল ক্ষতিগ্রস্ত হবে। কিন্তু তার নাক বা কপালে কোনো আঘাত নেই। সিদ্দিকুরও বলেছে, সে একটি আঘাত পেয়েছে। তারপর সংজ্ঞা হারিয়েছে। কীভাবে আঘাত লাগল? এটা একটি বড় প্রশ্ন। অনুসন্ধান করে তদন্ত করে কারণ বের করা হবে। এখানে অন্য কোনো পক্ষ থেকে স্যাবোটাজ করা হয়েছে কি না, তা খতিয়ে দেখব।’

সিদ্দিকুরের আঘাতের বিষয়ে তদন্ত করতে জয়েন্ট কমিশনারের (অপারেশনস) নেতৃত্বে পুলিশের দুজন পরিদর্শককে (এসপি) কমিটি করা হয়েছে বলে জানান ডিএমপি কমিশনা।

তিনি বলেন, সিসিটিভির ফুটেজ, ভিডিও ফুটেজগুলো সংগ্রহ করা হয়েছে। অনলাইন, সোশ্যাল মিডিয়ার সংশ্লিষ্ট তথ্য জোগাড় করা হয়েছে। তদন্তে পুলিশের যদি কোনো গাফিলতি থাকে, অতিরিক্ত বল প্রয়োগ বা অপেশাদার আচরণ করে থাকে, অবশ্যই তাকে শাস্তির আওতায় আনা হবে। তবে ঘটনা যা-ই হোক, সেটা অত্যন্ত দুঃখজনক, দুর্ভাগ্যজনক ও অনভিপ্রেত। বিষয়টি নিয়ে আমরা মর্মাহত।

ডব্লিউএন

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি