ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ

প্রকাশিত : ১৭:৫৪, ১৭ এপ্রিল ২০১৯

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসকের অবহেলায় এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে।

বুধবার দুপুরে হাসপাতালের সার্জারি বিভাগে (পুরুষ) এই ঘটনাটি ঘটে। মৃত. নরেন গোপাল চক্রবর্তী (২৮) সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার গারামাসি গ্রামের নব কুমার চক্রবর্তীর ছেলে। সে ইষ্টার্ন ব্যাংক লি. এ কর্মরত ছিলেন।

মৃত. রোগী নরেন গোপাল চক্রবর্তীর মামা উজ্জল চক্রবর্তী জানান, মঙ্গলবার রাতে হঠাৎ নরেন গোপালের শ্বাসকষ্ট শুরু হলে তাকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকেরা নরেন গোপালকে রাতেই সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরন করেন। তাকে এই হাসপাতালের চতুর্থ তলায় সার্জারি বিভাগে (পুরুষ) ভর্তি করা হলেও রাতে আর কোন চিকিৎসক দেখেনি। এই বিভাগের ৪০৩ নম্বর রুমে কর্তব্যরত ইন্টার্ন চিকিৎসককে বারবার অনুরোধ করার পরেও রোগীকে কোন চিকিৎসা দেওয়া হয়নি। অবশেষে বুধবার দুপুরের দিকে নরেন মারা যায়।

এ বিষয়ে সার্জারি বিভাগের (পুরুষ) সিনিয়র স্টাফ নার্স সেলিনা পারভিন জানান, একুইট পেইন (পেট ব্যাথা) উল্লেখ করে এই রোগীকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাকে সে চিকিৎসাই দেওয়া হয়েছে। তবে প্রকৃতপক্ষে এই রোগী এ্যাজমা ও হৃদরোগে আক্রান্ত ছিল। সকালে তার মৃত্যু হয়।

কেআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি