ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে পুলিশের গুলিতে ডাকাত নিহত

প্রকাশিত : ১৬:৫১, ৭ এপ্রিল ২০১৯

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ সড়কে ডাকাতির চেষ্টাকালে পুলিশের গুলিতে শরিফুল ইসলামের (২৫) মৃত্যু হয়েছে।  

রোববার সকালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। শরিফের বাড়ি ময়মনসিং জেলায় হলেও বর্তমানে সে সয়দাবাদ ইউনিয়নের সারটিয়ায় মামা মনিরুজ্জামানের বাড়িতে থাকে। এদিকে এঘটনায় পুলিশের ২ সদস্য আহত হয়েছে।

সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনিস আহম্মেদ জানান, রোববার ভোর রাত ৫টার দিকে সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কের সয়দাবাদ যমুনা কলেজের পাশে গাছের গুড়ি ফেলে তাঁত ব্যবসায়ীদের মালামাল ডাকাতির সময় পুলিশ খবর পেয়ে সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পুলিশের উপর হামলা চালায়। এতে জাহাঙ্গীর ও মিঠুন নামে দুই পুলিশ সদস্য আহত হয়। অভিযানের এক পর্যায়ে ছিনতাইকারীরা পালিয়ে যাবার সময় শরিফ গুলিবিদ্ধ হলেও বাকিরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

নিহত শরিফ ও তার মামা মনিরুজ্জামানের নেতৃত্বে একটি চক্র সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কে প্রায়ই তাঁত ব্যবসায়িদের মালামাল ও নগদ অর্থ ছিনতাই করে থাকে বলে জানান তিনি। এসব অপরাধের বিষয়ে তার বিরুদ্ধে সদর থানায় একাধিক অভিযোগ রয়েছে। 

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি