ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ডে চেয়ারম্যান ছাদাকাতকে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত : ২১:১০, ৩০ এপ্রিল ২০১৯ | আপডেট: ২১:৩৩, ৩০ এপ্রিল ২০১৯

সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজীকে একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহসীন জাহাঙ্গীর কর্তৃক হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর তিনটায় উপজেলার বাড়বকুণ্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রাজনৈতিক ব্যক্তিবর্গ, স্কুল-মাদ্রাসার ছাত্র ছাত্রীসহ বিভিন্ন সামাজিক-পেশাজীবি সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

মহসড়কে অনুষ্ঠিত এক ঘন্টার উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আ.ম.ম দিলসাদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাড়বকুণ্ড উচ্চ বিদ্যালয়ের সভাপতি জাফর উল্লাহ, ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজী, নাজীম উদ্দীম, মনির আহমেদ, তাজুল ইসলাম নিজামী, রেহান উদ্দিন রেহান, শওকত আলী, জাহাঙ্গীর মোরশেদ হোসেন চৌধুরী, পৌর কাউন্সিলর সফিউর রহমান মুরাদসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ মানববন্ধনে বক্তব্য রাখেন।

জানা যায়, গত ৭ ফেব্রুয়ারি দুপুরে সীতাকুণ্ড মডেল থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বাড়বকুণ্ড এস কে এম জুট মিলস সংলগ্ন এলাকার একটি লাউ বাগানে অভিযান ইমাম হোসেন ওরফে ইমন (৩৬) ও আবদুল আজিজ সুমন (৩৩) নামে দুই সন্ত্রাসীকে অস্ত্রসহ আটক করে।

এ ঘটনায় পুলিশ তাদের রিমাণ্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। কিন্তু সন্ত্রাসীদের জবানবন্দি ও পুলিশের তদন্তে কেঁচো খুঁড়তে সাপ বেরিয়ে আসার মতো অবস্থা।

পুলিশের কাছে দেওয়া জবানবন্দিতে তারা জানায়, বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজীকে হত্যা করার জন্য এ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহসীন জাহাঙ্গীর তাদের ভাড়া করেন। এ জন্য অগ্রীম তাদেরকে ৫ লাখ টাকা দেওয়া হয়।

জবানবন্দিতে তারা আরও জানায়, ছাদাকাত উল্লাহকে হত্যা করার জন্য তারা তার বাড়িতে একাধিকবার চেষ্টা চালায়। কিন্তু তারা ব্যর্থ হয়।

মামলার তদন্তকারী অফিসার- আটক দুই সন্ত্রাসীসহ সাবেক চেয়ারম্যান মহসীন জাহাঙ্গীরকে অভিযুক্ত করে ইতিমধ্যে আদালতে চার্জশিট দাখিল করেছেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি