ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে বাঁধ নির্মাণে অনিয়মের অভিযোগে আটক ৭

প্রকাশিত : ১৭:৫৭, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বিভিন্ন হাওরে ফসল রক্ষা বাধঁ নির্মাণে অনিয়ম ও কাজে গাফিলতির অভিযোগে ৩টি পিআইসির (প্রকল্প বাস্তবায়ন কমিটি) সাত সদস্যকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকেল ৩টায় তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও ফসল রক্ষা বাধঁ তদারক কমিটির সভাপতি মো. সাইফুল ইসলাম বাঁধ নির্মাণ কাজ পরিদর্শনে গিয়ে অনিয়ম ও গাফিলতির অভিযোগে পিআইসির সদস্যদের আটক করার নির্দেশ দিলে পুলিশ তাদের আটক করে নিয়ে আসে। আটককৃতদের মধ্যে তাহিরপুর উপজেলার ৩৮নং পিআইসি’র সভাপতি সিরাজুল ইসলাম শাহ, জামাল আখঞ্জি, ৪৬নং পিআইসি’র সভাপতি মজনু শাহ, মনসাদ মিয়া, ৪৭নং পিআইসি’র সভাপতি মিজানুর রহমান, সদস্য সচিব তোফাজ্জল হোসেন ও হুমায়ুন কবিরকে আটক করে থানায় নিয়ে আসে।

এ সময় তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর, এসআই আমির হোসেনসহ উপজেলা ও থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম আটকের ঘটনার সত্যতা নিশ্চিত নিশ্চিত করে জানান আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণে কোন ধরনের অনিয়ম, দুর্নীতি সহ্য করা হবে না বলেও জানিয়েছেন। যারাই এ ধরনের অনিয়মের সঙ্গে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি