ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে সেচ দেয়া নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ৪০

প্রকাশিত : ১৮:৫৩, ১৩ ফেব্রুয়ারি ২০১৯

সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামে বোরো জমিতে সেচ দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ ও বাড়িঘরে হামলায় নারীসহ উভয়পক্ষের ৪০ জন আহত হয়েছে। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও সুনামগঞ্জ ও দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে পাঠানো হয়েছে।

আজ বুধবার দুপুর ১২টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,আনোয়ারপুর গ্রামের সৈকত মিয়ার লোকজন পাশের বোরো জমিতে পানি সেচ দিতে গেলে একই গ্রামের টিপু মিয়ার লোকজন বাধাঁ দেয় এবং কথা কাটাকাটি হয়। একপর্যায়ে টিপু মিয়া ও তার লোকজন সৈকত মিয়ার লোকজনের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় এতে উভয় পক্ষের ৪০ জন আহত হলেও সৈকত মিয়ার লোকজন বেশী আহত হয়েছেন বলে জানা যায়। পরে প্রতিপক্ষরা সৈকত মিয়ার লোকজনের বাড়িঘরে হামলা ও ভাংচুর চালায়। এ সময় কয়েকজন নারীও আহত হন বলে জানান যায়।

আহতরা হলেন সৈকত মিয়ার পক্ষে আনোয়ারপুর গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ সমুজ মিয়া(৫০),আবু তাহের(৩০) পিতা অঞ্জাত,তার সহোদর রিয়াছত আলী(৪০),ইনতাজ মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া(৪৫),তার সহোদর নাসির মিয়া(৩৫),কেরামত আলীর ছেলে সফর আলী(৩০),মৃত আব্দুল খালিকের ছেলে সফর আলী(৩০),আজিজুল হকের ছেলে মোঃ আবুল লেইছ(৩০),সুরুজ আলীর ছেলে মোঃ সালেহ আহমদ(২৬)।

বাকি আহতদের তাৎক্ষনিক নাম ও পরিচয় জানা যায়নি। এদের মধৌ মোঃ সমুজ আলী,রিঢাছত আলী ও আবু তাহেরের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদের কে দ্রুত নিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি