ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত

প্রকাশিত : ১৫:২১, ১৬ এপ্রিল ২০১৯

অপরিবর্তিত অবস্থায় লাইফ সাপোর্টে আছেন বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী। গতকাল সোমবার সকালে তার কিডনির ডায়ালাইসিস হয়েছে। তিনি ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রয়েছেন।

উল্লেখ্য, হৃদরোগে আক্রান্ত হয়ে গত রোববার রাত ১০টার দিকে বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। হাসপাতালে নেওয়ার পরই তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। এখনো তিনি লাইফ সাপোর্টেই আছেন।

গত শুক্রবার শ্রীমঙ্গলে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন সুবীর নন্দী ও তার পরিবার। রোববার পয়লা বৈশাখে শ্রীমঙ্গল থেকে ঢাকা ফেরার পথে উত্তরায় কাছাকাছি আসতেই শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে সুবীর নন্দীর। এরপরই তাকে সেখান থেকে সরাসরি সিএমএইচে নেওয়া হয়।

দেশের জনপ্রিয় এই সংগীতশিল্পীর ১৯৮১ সালে প্রথম একক অ্যালবাম ‘সুবীর নন্দীর গান’ প্রকাশ হয়। ১৯৭৬ সালে ‘সূর্যগ্রহণ’ চলচ্চিত্রে প্রথম প্লে-ব্যাক করেন তিনি। দীর্ঘ ৪০ বছরের সংগীত ক্যারিয়ারে আড়াই হাজারেরও বেশি গান গেয়েছেন তিনি। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন পাঁচবার। সংগীতে অবদানের জন্য এ বছর তিনি পান দেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদক।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি