ঢাকা, বুধবার   ২৬ জুন ২০২৪

স্বপ্ন শুধুই সিনেমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৫, ২৮ এপ্রিল ২০১৮

অভিনেতা সিয়াম। ছোট পর্দার অন্যতম জনপ্রিয় তারকা। কিন্তু সেই পরিচয় টপকে সিয়াম এখন অন্য পরিচয়ে পরিচিতি পাচ্ছেন। তার নতুন পরিচয় তিনি এখন বড় পর্দার তারকা। যদিও এখনও তার কোন সিনেমা পর্দায় মুক্তির আলো দেখেনি, তবে অল্পদিনের মধ্যেই সেই আলো ছড়িয়ে যাবে বাংলা সিনেমার আকাশে।

‘পোড়ামন-২’ সিনেমা দিয়ে সিনে পর্দায় আত্মপ্রকাশ করেন নাটকের অভিনেতা সিয়াম। যদিও সিনেমাটি এখনও মুক্তি পায়নি; কিন্তু তার আগেই বেশ আলোচিত সিয়াম। এর মধ্যে তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়া’ সিনেমাতেও অভিনয় করেছেন। এ সিনেমার শুটিংও শেষ হয়েছে। কিছুদিন আগে নতুন আরও একটি সিনেমাতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ‘দহন’।

এ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি। লাক্স তারকা বাঁধনেরও অভিনয় করার কথা রয়েছে এই সিনেমায়। আগামী ১০ মে থেকে নতুন এই সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে।

নতুন সিনেমা নিয়ে সিয়াম আহমেদ বলেন, ‘আপাতত দহন-এ অভিনয়ের জন্যই নিজেকে প্রস্তুত করছি। এজন্য আগামী ঈদের জন্য ছোট পর্দার কোনো কাজ করতে পারছি না। করছি না নতুন কোনো মিউজিক ভিডিওর কাজও। আমি মনে করি, অনেক কাজ একসঙ্গে করলে কোনো কাজেই যথাযথভাবে মনোযোগ দেয়া সম্ভব হয় না।’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি