ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সড়ক দুর্ঘটনায় ঢাবি-জবির ২ ছাত্র নিহত

প্রকাশিত : ১৩:১৭, ২১ ফেব্রুয়ারি ২০১৯

বরিশালের উজিরপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২ ছাত্র নিহত হয়েছেন। নিহতরা মোটরসাইকেলযোগে কুয়াকাটা ভ্রমণে যাচ্ছিলেন।

বৃহস্পাতিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বামরাইল এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-ঢাবি ছাত্র মো. মহাসিন (২৪) ও জবি ছাত্র নাজমুল হাসান অপু (২৩)।

হাইওয়ে থানা পুলিশ জানায়, ঢাবি ও জবির ৩০ জন ছাত্র ভ্রমণের উদ্দেশ্যে টিভিএস কোম্পানির ১৬টি আারটিআর মোটরসাইকেলযোগে ঢাকা থেকে বুধবার রাত ৯টার দিকে কুয়াকাটার উদ্দেশে রওনা দেয়। মোটরসাইকেল বহরটি বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইল এলাকা অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা মাওয়াগামী বিএমএফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেল বহরের একটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই জবি ৪র্থ বর্ষের ছাত্র নাজমুল হাসান অপু (২৩) মারা যায় ও ঢাবির ছাত্র মো. মহাসিন (২৪) গুরুতর আহত হয়। মুমূর্ষ অবস্থায় মহাসিনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটিকে জব্দ করেছে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি