ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

২ ছাত্রী ধর্ষণ মামলায় যথেষ্ট অগ্রগতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৭, ২০ মে ২০১৭ | আপডেট: ১৪:৪৭, ২০ মে ২০১৭

বনানীতে দুই ছাত্রী ধর্ষণ মামলায় যথেষ্ট অগ্রগতি আছে বলে জানিয়েছে পুলিশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতিত ছাত্রীদের ছবি প্রকাশ ও মন্তব্য করে হেয় প্রতিপন্ন করার সাথে জড়িতদের বিরুদ্ধে সাইবার আইনে ব্যবস্থা নেয়া হবে বলেও পুলিশ জানিয়েছে। সাংবাদিকদের এ’তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন।
রাজধানীর বনানীতে রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার অন্যতম আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার পর সবকিছু পরিষ্কার হয়ে গেছে। মামলার অন্য আসামি নাঈম আশরাফও পুলিশ হেফাজতে। এ’ পর্যায়ে মামলার যথেষ্ট অগ্রগতি দেখছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।
ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতিত ছাত্রীদের ছবি প্রকাশিত হয়েছে। অনেকে মন্তব্যও করছেন তাতে। এ’সব ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।
গত ২৮ মার্চ রেইনট্রি হোটেলে দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৬ মে বনানী থানায় মামলা হয়। মামলার প্রধান আসামি শাফাত আহমেদ ও সাদমান সাকিফকে ১১ মে সিলেট থেকে গ্রেপ্তার করা হয়। রিমান্ড শেষে বৃহষ্পতিবার আদালতে জবানবন্দি দেয় তারা। ১৫ মে ঢাকা থেকে গ্রেপ্তার হয় মামলার আসামি শাফাতের গাড়ি চালক বেল্লাল ও দেহরক্ষী রহমত আলী। আর অন্যতম আসামি নাঈম আশরাফ গ্রেপ্তার হয় গত বুধবার। ৭ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাকে।

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি